শক্তিশালী আর্জেন্টিনার সাথে পারবে কী ইকুয়েডর?

Simon
2 Min Read
Argentina team

কোপা আমেরিকা ২০২৪

🎯ম্যাচ. : আর্জেন্টিনা বনাম ইকুয়েডর।⚽ 🗓️তারিখ : ০৫/০৭/২০২৪ 🕕সময় : সকাল ৭:০০ টায়। স্টেডিয়াম: এনআরজে স্টেডিয়াম, টেক্সাস যেভাবে দেখবেন: espnBangladesh.com ওয়েবসাইটে এ   আজকে জয়ের উদ্দেশ্যে প্রতিপক্ষ ইকুয়েডর এর সাথে সেমি-ফাইনাল এ যাওয়ার জন্য মাঠে নামবে মেসির আর্জেন্টিনা।   গ্রুপ পর্বে টানা তিন ম্যাচ বিজয়ী আর্জেন্টিনা সবার আগেই পৌঁছেছিল কোয়াটার ফাইনালে এই তিন ম্যাচে তারা হজম করে নি একটি গোল ও কিনতু তারা গোল দিয়েছে প্রতিপক্ষ টিমগুলো কে ৫ টি লিওনেল স্কালোনির দল বলতে গেলে এইবার সবচেয়ে ভালো ফুটবল খেলতেছে।
Messi And Di Maria
    অন্যদিকে আর্জেন্টিনার প্রতিপক্ষ ইকুয়েডর গ্রুপ ‘বি’ থেকে এক ড্র, এক জয়, এক হার নিয়ে রানার্সআপ হয়ে কোয়ার্টার ফাইনালে এসেছে ইকুয়েডর।

    হেড টু হেড রেকর্ড:   শেষ ৫ ম্যাচ আর্জেন্টিনা ৪টি জয় ড্র-১টি ইকুয়েডর-0 জয়     আর্জেন্টিনা ১-০ ইকুয়েডর   আর্জেন্টিনা ১-০ ইকুয়েডর   ইকুয়েডর ১-১ আর্জেন্টিনা   আর্জেন্টিনা ৩-০ ইকুয়েডর   আর্জেন্টিনা ১-০ ইকুয়েডর     আর্জেন্টিনা সব দিক থেকেই এগিয়ে ইকুয়েডর থেকে তারা বর্তমানে ফটবল খেলতেছে অনেক ভালো ইকুয়েডর এর তুলনায় তবে তারা(ইকুয়েডর) ও তাদের সেরা দেওয়ার চেষ্টা করবে আসা করি আপনার কি মনে হয় কে হাসবে শেষ হাসি ইকুয়েডর নাকি আর্জেন্টিনা এবং কী হতে স্কোর অবশ্যই কমেন্টে জানাবেন।
Share This Article
Simon
By
Follow:
Hey Everyone I'm Simon Blog writer of espn Bangladesh.Im a huge fan of football.
Leave a comment