‘২৫ কোটি নিয়ে সতীর্থরাই মজা করে’ Mitchell Starc

Shafi Ahmad
- ESPN Bangladesh
2 Min Read

আইপিএলে মিচেল স্টার্কের দাম নিয়ে তার সতীর্থরা মজা করত বলে জানিয়েছেন অস্ট্রেলিয়ান  এই পেসার নিজেই। সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ফাইনাল জয়ের পর এমনটাই জানিয়েছেন স্টার্ক।

নিলাম থেকে প্রায় পৌনে ২৫ কোটি টাকা দিয়ে স্টার্ককে দলে নিয়েছিল এবারের আসরের সফল দল কলকাতা নাইট রাইডার্স। টুর্নামেন্টের শুরুতে ঠিক সেভাবে জ্বলে উঠতে পারেননি স্টার্ক। এ সময় তার ইকনোমি ১০ এর উপরে ছিল, উইকেটেরও দেখা তেমন পেয়েছিলেন না।

তবে দলের প্রয়োজনের সময় ঠিকই জ্বলে উঠেছেন স্টার্ক। ফাইনালে ৩ ওভারে মাত্র ১৩ রান দিয়ে শিকার করেছেন ২ উইকেট অজি এই পেসার। নিজের প্রথম ওভারেই এবারের টুর্নামেন্টের সবচেয়ে বেশি ছক্কা হাঁকানো অভিষেক শর্মাকে করেছেন বোল্ড। পরে আরও একটি উইকেট তুলে নিয়েছেন তিনি।

শিরোপা জয়ের পর স্টার্ক বলেন, “আমি দীর্ঘদিন আইপিএলে খেলার সুযোগ পাইনি। এবার কেকেআর আমার ওপর ভরসা রেখেছে। তাই অনেক বছর পর আইপিএলে ফিরেছি। তবে প্রতিযোগিতার সবচেয়ে দামী ক্রিকেটার নির্বাচিত হওয়ায় দলের সতীর্থরাই আমার সাথে মজা করতো”

স্টার্ক যখন খারাপ সময় পার করছিলেন তখন কলকাতার সাপোর্ট স্টাফ তার পাশেই ছিল। সবসময় সাপোর্ট দেয়ার চেষ্টা করে গেছেন তারা। ফাইনাল জয়ের পর তাদের অবদানের কথা বিশেষভাবে স্বরণ করেছেন স্টার্ক।

স্টার্ক বলেন, “আমার খারাপ সময়ে সাপোর্ট স্টাফদের সবসময় পাশে পেয়েছি। আমার পেছনে তারা যথেষ্ট সময় ব্যয় করেছে। তাদের সাহায্য না পেলে কিছুতেই এভাবে সফল হতে পারতাম না”

Share This Article
Shafi Ahmad
By ESPN Bangladesh
Follow:
Hi, it's Shafi administer of ESPN Bangladesh. There have nothing to say about me. Just I will say I'm a big cricket and football lover.
Leave a comment