মেক্সিকো 2-3 ব্রাজিল: সুপার-সাব এন্ড্রিক স্কোর স্টপেজ-টাইমে বিজয়ী।

Simon
2 Min Read

 

 

 

স্টপেজ টাইমে কিশোরের শেষ হাঁফের গোলের সুবাদে মেক্সিকোর বিপক্ষে সেলেসাওরা শীর্ষে উঠে আসায় ব্রাজিলের নায়ক ছিলেন এন্ড্রিক।

 

এনড্রিক 96 তম মিনিটে একটি বিজয়ী গোল করেছিলেন কারণ ব্রাজিল একটি রোমাঞ্চকর প্রি-কোপা আমেরিকা প্রীতি ম্যাচে মেক্সিকোকে 3-2 গোলে পরাজিত করেছিল।

 

ব্রাজিল কোচ ডোরিভাল জুনিয়র টেক্সাসে শনিবারের সংঘর্ষের জন্য একটি পরীক্ষামূলক লাইন-আপের নাম দিয়েছেন, তবে এটি তার বিকল্পদের মধ্যে একজন ছিল যে সেলেকাওদের জন্য গুরুত্বপূর্ণ আঘাত করেছিল।

 

এন্ড্রিক, যিনি কোপা আমেরিকার পরে তার নতুন ক্লাব রিয়াল মাদ্রিদের সাথে যোগ দেবেন, লস ব্লাঙ্কোস তারকা ভিনিসিয়াস জুনিয়রের ক্রস থেকে দুর্দান্তভাবে হেড করার সময় তিনি ছিলেন নায়ক।

 

এটি একটি টপসি-টর্ভি খেলা বন্ধ করে দেয় যেখানে ব্রাজিল ২-০ ব্যবধানে এগিয়ে ছিল।

 

 

আন্দ্রেয়াস পেরেইরা পাঁচ মিনিট পর তাদের এগিয়ে দেন, গ্যাব্রিয়েল মার্টিনেলি 54তম মিনিটে সহজ ফিনিশ করে তাদের লিড দ্বিগুণ করেন।

 

তবুও মেক্সিকো, যারা উরুগুয়ের কাছে ৪-০ ব্যবধানে পরাজিত হয়ে খেলায় আসছিল, জুলিয়ান কুইনোনস এবং গুইলারমো মার্টিনেজ তাদের সমতায় টেনে আনলে একটি ড্র ছিনিয়ে নিতে প্রস্তুত ছিল, 92তম মিনিটে সেই দ্বিতীয় গোলটি আসে।

 

কিন্তু সমতা মাত্র চার মিনিট স্থায়ী হয়েছিল, ভিনিসিয়াস এবং এন্ড্রিক ব্রাজিলের বিজয়ীর জন্য দুর্দান্তভাবে দলবদ্ধ হয়েছিলেন, কারণ এই জুটি পরের মৌসুমে মাদ্রিদের জন্য আশা করবে।

 

কোস্টারিকার বিপক্ষে কোপা আমেরিকা অভিযান শুরু করার আগে ব্রাজিলের জন্য পরবর্তীতে মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ।

 

 

 

ডেটা ডেব্রিফ: একটি তারার জন্ম হয়

 

মার্চ মাসে ইংল্যান্ডের বিপক্ষে নেট করার সময় ওয়েম্বলিতে একটি আন্তর্জাতিক ম্যাচে এন্ড্রিক সর্বকনিষ্ঠ গোলদাতা হন।

 

এবং 2024 সালে, 17 বছর বয়সী এখন সেলেকাওদের হয়ে 93 মিনিটের ব্যবধানে তিনটি গোল করেছেন। প্রকৃতপক্ষে, ব্রাজিলের নম্বর নাইন সেই সময়ে তার ছয়টি শটের 50 শতাংশ রূপান্তরিত করেছে।

Share This Article
Simon
By
Follow:
Hey Everyone I'm Simon Blog writer of espn Bangladesh.Im a huge fan of football.
Leave a comment